স্বতন্ত্র ও বিরোধী প্রার্থীদের বাধা দিলে দলীয়ভাবে কঠোর ব্যবস্থা: নানক


জনতার আলো প্রকাশের সময় : ডিসেম্বর ২৫, ২০২৩, ১০:২৭ পূর্বাহ্ন /
স্বতন্ত্র ও বিরোধী প্রার্থীদের বাধা দিলে দলীয়ভাবে কঠোর ব্যবস্থা: নানক

জনতার আলো, স্টাফ রিপোর্টার: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র ও বিরোধী প্রার্থীদের বাধা দিলে দলীয়ভাবে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে নেতাকর্মীদের হুঁশিয়ার করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। দলের নেতাকর্মীদের সংযত হওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

সোমবার (২৫ ডিসেম্বর) মোহাম্মদপুরে গণসংযোগে নেমে নেতকার্মীদের প্রতি এ আহ্বান জানান ঢাকা-১৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নানক। তিনি বলেন, বিএনপি অগ্নিসন্ত্রাস করে মানুষের সাংবিধানিক অধিকার নষ্ট করতে পারবে না।

সকালে ২৯ নং ওয়ার্ডের সূচনা কমিউনিটি সেন্টারের সামনে থেকে গণসংযোগ শুরু করেন নানক। এতে তার বিপুল সংখ্যক কর্মী ও সমর্থক অংশ নেন। এসময় নৌকা নৌকা স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা। একটি ছাদখোলা জিপে চড়ে নানক জনসাধারণের উদ্দেশে অভিবাদন জানান।

সূচনা কমিউনিটি সেন্টার থেকে রিংরোড হয়ে তাজমহল রোডে গণসংযোগ করেন তিনি। এসময় উৎফুল্ল সাধারণ জনতা ফুল দিয়ে নৌকার এ প্রার্থীকে বরণ করে নেন। এরপর ওই ওয়ার্ডের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষকে সালাম জানিয়ে নৌকায় ভোট চান আওয়ামী লীগের নীতিনির্ধারণী পর্যায়ের এই নেতা।

গণসংযোগে মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদসহ ওয়ার্ড ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগসহ অন্যান্য সংগঠনের নেতাকর্মী অংশ নেন।

জনতার আলো/সোমবার, ২৫ ডিসেম্বর ২০২৩/শোভন