ঢাকা, বুধবার, মে ২২, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

ঢালিউডের সুপরিচিত এই নায়ককে যেন চেনাই দায়!

জনতার আলো, বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ৩১ মার্চ, ২০২৪, ০৬:০০ পিএম

ঢালিউডের সুপরিচিত এই নায়ককে যেন চেনাই দায়!

পরনে লুঙ্গি, ঠোঁটে তামাক পাতা, বাঁ-হাতে দিয়াশলাই কাঠি, পেছনে আগুনের লেলিহান শিখা। পুড়ছে দোকান, পায়ের নিচে তুমুল আক্রোশের শিকার হওয়া কারো দেহ, চোখেমুখে প্রতিশোধের স্পৃহা। ডান হাতে রক্তাক্ত মঙ্গুজ ব্যাট। হাতের ওপর বসে থাকা একটি কাক, কাকের লাল চোখ জন্ম দিচ্ছে কৌতুহলের।

সম্প্রতি এমনই লুকে ধরা দিয়েছেন ঢালিউডের সুপরিচিত এক নায়ক। তাকে ছবি দেখে তাকে চেনা দুস্কর। একটু মনোযোগ দিয়ে দেখলেই চেনা যাবে, তিনি ‘পোড়ামন ২’ খ্যাত চিত্রনায়ক সিয়াম আহমেদ। কিন্তু তার কীসের এত আক্রোশ? কার প্রতি এই জিঘাংসা? জীবনের কোন বঞ্চনা তাকে এমন বিভীষিকায় পরিণত করেছে?

আসলে এম রাহিম পরিচালিত ‘জংলি’ সিনেমার জন্য সিয়ামের এমন কিলার লুক। গত ২৯ মার্চ ছিল নায়কের জন্মদিন। বিশেষ এ দিনে প্রকাশ করা হয় সিনেমাটির ফার্স্ট লুক। সেখানেই এমন কিলার লুকে ধরা দিয়েছেন সিয়াম। রোমান্স, ড্রামা, ট্রাজেডি ও অ্যাকশনে ভরপুর ‘জংলি’র মূল ভূমিকায় তিনি।

নতুন সিনেমা নিয়ে সিয়াম বলেন, ‘প্রায় তিন বছর আগে দেশীয় নতুন সিনেমা হিসেবে ‘অন্তর্জাল’-এ চুক্তিবদ্ধ হয়েছিলাম। এরপর আর নতুন সিনেমার কাজ হয়নি। ভক্তদের সেই প্রত্যাশা পূরণের জন্যই এত সময় নেওয়া আমার। অপেক্ষায় ছিলাম ভালো কিছুর আশায়, ভিন্ন কিছুর আশায়। দীর্ঘদিন প্রস্তুতি নিয়ে সেই ধরনের একটি কাজ হাতে নিলাম।’

এর আগে এম রাহিম পরিচালিত প্রথম সিনেমা ‘শান’-এও কাজ করেন সিয়াম। দ্বিতীয় সিনেমাতেও সিয়ামকে নেওয়া প্রসঙ্গে রাহিম বলেন,‘গল্পের প্রয়োজনেই সিয়ামের সঙ্গে পরপর কাজ হয়ে যাচ্ছে। আমার কাছে মনে হয়েছে, এই সিনেমার গল্প সিয়ামকে ভালো ডিমান্ড করে।’

‘জংলি’ সিনেমাটি নির্মিত হবে ফিলম্যান ও এমআইবি স্টুডিওজ প্রোডাকশনের ব্যানারে। এটি প্রযোজনা করছেন এম আতিকুর রহমান। জানা গেছে, ঈদুল ফিতরের পরপরই সিনেমাটির শুটিং শুরু হবে। মুক্তি দেওয়া হবে ঈদুল আজহায় অর্থাৎ কোরবানির ঈদে।