ঢাকা, বুধবার, মে ২২, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

মান্দায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত: ৩০ মার্চ, ২০২৪, ১২:৩২ এএম

মান্দায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের দীর্ঘায়ূ কামনা এবং সাবেক এমপি মরহুম সামসুল আলম প্রামাণিকের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সন্ধ্যায় উপজেলার নূরুল্যাবাদ ইউনিয়নের চকদেবীরাম চকভোলাই আলিম মাদ্রাসা মাঠে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। দোডাঙ্গী,কালিগ্রাম,চকদেবীরাম,চকভোলাই ও রামনগর   বিএনপি সমর্থক গোষ্ঠি কর্তৃক আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ইঞ্জিনিয়ার মোস্তাকিন সরকার (নয়ন)।

এসময় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপি'র সভাপতি ও বিএনপি'র চেয়ারপারসনের উপদেষ্টা মন্ডলীর সদস্য এম এ মালেক। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন,বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান'র উপদেষ্টা ও বিএনপি'র ইউরোপ আমেরিকা  সমন্বয় কমিটির সদস্য  আজিজুর রহমান (কিরণ)। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন,নওগাঁ জেলা বিএনপি'র সদস্য সচিব বায়েজিদ হোসেন পলাশ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,নওগাঁ জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য সরদার সাইফুল ইসলাম (সাজু), নওগাঁ জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক একেএম রওশনুল ইসলাম রওশন,সদস্য সচিব রুহুল আমিন মুক্তার এবং নওগাঁ জেলা সেচ্ছাসেবক দলের শিল্পবিষয়ক সম্পাদক,কানাডা প্রবাসী, শিল্পপতি মো. সাদিকুল ইসলাম সোহাগ প্রমূখ।
এসময়  বিএনপি, যুবদল, সেচ্ছাসেবকদল, কৃষকদল এবং ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জনতার আলো/শনিবার, ৩০ মার্চ ২০২৪/শাহানা