ঢাকা, বুধবার, মে ২২, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

জনগণের প্রত্যাশা পূরণে কাজ করতে জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

জনতার আলো, স্টাফ রিপোর্টার:

প্রকাশিত: ০৬ মে, ২০২৪, ০৫:২৪ পিএম

জনগণের প্রত্যাশা পূরণে কাজ করতে জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

জনগণের চাহিদার কথা মাথায় রেখে তাদের প্রত্যাশা পূরণে কাজ করতে জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আবু বকর সিদ্দিক শ্যামল এর শপথবাক্য পাঠ অনুষ্ঠানে এই আহ্বান জানান তিনি।

প্রধানমন্ত্রীর কার্যালয়ে (পিএমও) এই শপথ অনুষ্ঠান হয়। স্থানীয় সরকার বিভাগের সচিব মুহাম্মদ ইব্রাহিম শপথ গ্রহণ অনুষ্ঠান পরিচালনা করেন।

প্রধানমন্ত্রীর উপ প্রেসসচিব কে এম শাখাওয়াত মুন জানান, প্রধানমন্ত্রী পরিপূর্ণ দায়িত্ব পালনে স্থানীয় পর্যায়ে সমন্বয়ের ওপর গুরুত্বারোপ করেছেন। একই সঙ্গে জনগণের চাহিদার কথা মাথায় রেখে তাদের প্রত্যাশা পূরণে কাজ করতে জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়েছেন।

শপথ অনুষ্ঠানে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এবং প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

গত ৩ এপ্রিল লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে আবু বকর সিদ্দিক শ্যামল ২৮২ ভোট পেয়ে বিজয়ী হন।

জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান পদত্যাগ করে দ্বাদশ সংসদ নির্বাচনে লালমনিরহাট-৩ (সদর) আসন থেকে এমপি নির্বাচিত হলে পদটি শূন্য হয়ে যায়।

উপনির্বাচনের তফসিল ঘোষণা করা হলে পাঁচজন প্রার্থী হন। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ ছেড়ে জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হন আবু বক্কর সিদ্দিক শ্যামল।